Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd জানুয়ারি ২০২৪

অনিক ও আপিল কর্মকর্তা

সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

ক্রমিক

কখন যোগাযোগ করবেন

কার সঙ্গে যোগাযোগ করবেন

যোগাযোগের ঠিকানা

নিষ্পত্তির সময়সীমা

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে।

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)

নাম ও পদবি : জনাব মীর মুয়াজ্জেম হুসেন

                   নির্বাহী প্রকৌশলী

         ফোন   : +৮৮-০২-৯৫৫৬০৩৯

           মোবাইল: ০১৫৩৬-১০২০৬১

    ই-মেইল : hmirmuazzem@yohoo.com 

দাপ্তরিক ঠিকানা: কক্ষ নং- ৮০৯, ইইডি, শিক্ষা ভবন, ঢাকা।

৩০ কার্যদিবস

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে।

আপিল কর্মকর্তা

নাম : ড. শ্রীকান্ত কুমার চন্দ

পদবি : যুগ্মসচিব (নীতি ও সংস্কার অধিশাখা)

ফোন: +৮৮-০২-৫৫১০১০৬১

মোবাইল: ০১৭২৬-০৭৫০০৩

ই-মেইল: policy.reform@moedu.gov.bd

দাপ্তরিক ঠিকানা: কক্ষ নং-১৮১০, ভবন নং-৬, বাংলাদেশ সচিবালয়, ঢাকা।

২০ কার্যদিবস

আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে।

মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল

মন্ত্রিপরিষদ বিভাগ

৬০ কার্যদিবস

 

 



COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon