সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে। |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
নাম : মীর মুয়াজ্জেম হুসেন পদবি : নির্বাহী প্রকৌশলী ফোন : +৮৮-০২-৯৫৫৬০৩৯ মোবাইল: ০১৫৩৬-১০২ ০৬১ ই-মেইল : hmirmuazzem@yahoo.com দাপ্তরিক ঠিকানা: কক্ষ নং- ৮০৯, ইইডি, শিক্ষা ভবন, ঢাকা। |
৩০ কার্যদিবস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
আপিল কর্মকর্তা |
নাম : ড. মোর্শেদা আক্তার পদবি : যুগ্মসচিব (নীতি ও সংস্কার অধিশাখা), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রনালয়। ফোন: মোবাইল: ০১৭১২-৫৫৬ ৮৩২ ই-মেইল: policy.reform@moedu.gov.bd ঠিকানা: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়। |
২০ কার্যদিবস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
মন্ত্রিপরিষদ বিভাগ |
৬০ কার্যদিবস |